সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ফুটবল খেলার চর্চার বিকাশে সম্মিলিতভাবে ভুমিকা রাখতে হবে; জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম

ফুটবল খেলার চর্চার বিকাশে সম্মিলিতভাবে ভুমিকা রাখতে হবে; জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম বলেছেন, ফুটবল খেলার চর্চার বিকাশে সম্মিলিতভাবে ভুমিকা রাখতে হবে। ক্রীড়া ক্ষেত্রে ব্রাহ্মণবাড়িয়ার যে ঐতিহ্য তা বিকাশে ভুমিকা রাখতে হবে। তিনি বলেন ফুটবল খেলার জনপ্রিয়তা রয়েছে। ফুটবলের চর্চায় নতুনদের উৎসাহিত করতে হবে । ক্রীড়াঙ্গনের বিকাশে সব ধরনের সহযোগিতা করতে হবে। তিনি খেলোয়ারদের উৎসাহিত করতে দর্শর্কদের মাঠে গিয়ে খেলা দেখার আহবান জানান।
বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকেলে নিয়াজ মোহাম্মদ স্টেডিয়াম মাঠে জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে বসুন্ধরা গ্রুপ প্রথম বিভাগ ফুটবল লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বসুন্ধরা গ্রুপ প্রথম বিভাগ ফুটবল লীগের এ উদ্বোধনী খেলায় ইউনাইটেড ক্লাব ২-০ গোলে এ এফসি ফুটবল দলকে পরাজিত করে। বিজয়ীদলের মামুন এবং বাবু দুটি গোল করেছে। এবারের লীগে জেলার ১০ ফুটবল দল অংশ গ্রহণ করছে।

জেলা ফুটবল এসসোসিয়েশনের সভাপতি এড. ইউসুফ কবীর ফারুক এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ক্রীড়ানুরাগী এম আর টেক্সটাইলের সত্বাধিকারী দেওয়ান মারুফ। শুভেচ্ছা জানান জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিম চৌধুরী।
উল্লেখ্য,জেলা প্রশাসক লীগে অংশগ্রহণকারী প্রতিটি দলকে ক্রীড়া চর্চার জন্য ১০ হাজার টাকা করে প্রদান করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com